Magnessa Triphala

 

ম্যাগনেসা ত্রিফলা

ম্যাগনেসা ত্রিফলা (৬০ ক্যাপসুল)
প্রধান উপকারিতা:
* বহু প্রাচীন এই ভেষজ ফলের মধ্যে প্রচুর পরিমাণে অ্যান্টিব্যাকটেরিয়াল, ল্যাক্সাটিভ, অ্যান্টিঅক্সিডেন্ট এবং অ্যান্টিইনফ্ল্যামেটরি উপাদান রয়েছে।
* অতিরিক্ত ওজন, মেদ কমানো থেকে শুরু করে ডায়াবেটিস সহ একাধিক শারীরিক সমস্যায় ম্যাজিকের মতো কাজ করে ম্যাগনেসা ত্রিফলা। এর অ্যান্টিইনফ্ল্যামেটরি উপাদান বাতের ব্যথা কমাতে দারুণ কাজ করে। এছাড়া বার্ধক্য রোধ করে, ত্বকে বয়সের ছাপ পড়তে দেয় না।
*এটি ফাইবার, অ্যান্টিঅক্সিডেন্ট ও খনিজ পদার্থে সমৃদ্ধ এবং ভিটামিন সি -এর অন্যতম উৎস। কোষ্ঠকাঠিন্য, থাইরয়েড, ক্যান্সার, টিউমার, স্নায়ুরোগ এবং হাড়ের সমস্যা দূর করতে দারুণ কার্যকরী।
* হজম শক্তি বৃদ্ধি ও হজমের সমস্যা দূর করতে সাহায্য করে। পেট ব্যথা, আমাশয় ও ডায়ারিয়ার মতো সমস্যাকে বিদায় জানাতে সকালে উঠে খালি পেটে খেতে পারেন ম্যাগনেসা ত্রিফলা
*ম্যাগনেসা ত্রিফলা চোখের সুস্থতা বজায় রাখে এবং দৃষ্টিশক্তি উন্নত রাখে। চোখে জ্বালাভাব, অস্বস্তি, জল পড়া ইত্যাদি সমস্যা দূর করতে ত্রিফলা কার্যকরী ভূমিকা
রাখে।



* রক্তচাপ নিয়ন্ত্রন এবং রক্ত সঞ্চালন সঠিক রাখতে কার্যকরী ভূমিকা পালন করে। ভাইরাস ও ব্যাকটেরিয়া যে কোনও জীবাণু সংক্রমণে প্রতিরোধক হিসেবে কাজ করে।
*নিয়মিত ম্যাগনেসা ত্রিফলা খেলে শরীরে পুষ্টিকর উপাদানের মাত্রা বৃদ্ধি পায় এবং শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতাও বাড়ে। যার ফলে ঘন ঘন রোগ ব্যাধির আশঙ্কা থেকে মুক্তি পাওয়া যায়।
* ম্যাগনেসা ত্রিফলা গ্যাস্ট্রিক সমস্যা সমাধানে কার্যকর ভূমিকা পালন করে।
* হাড় ও গাঁটের ব্যথা, আর্থাইটিসের সমস্যা, দাঁত ও মাড়ির সমস্যা, মুখের দুর্গন্ধ থেকে মুক্তি দিতে সাহায্য করে।
* অ্যাংজাইটি ও স্ট্রেস কমায় এবং শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠতে সাহায্য করে।
* ত্বক ও চুলের সুস্বাস্থ্য বজায় রাখতে সাহায্য করে।

খাওয়ার নিয়মঃ ১ টি করে ক্যাপসুল সকালে এবং রাতে খাওয়ার আগে। (সাথে বেশি করে পানি খাওয়া উত্তম।)

Ingredients: Triphala is made with the combination of three fruits, Amalaki (Emblica officinals), Bibhitaki (Terminalia Bellirica) and Haritaki (Terminalia chebula), Senna, Ajwain and other essential ingredients.

পছন্দের পণ্যটি ক্রয়ের জন্য অনুগ্রহ করে ফেসবুক পেজে ইনবক্স করুন Choose Shop
নবীনতর পূর্বতন